1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে অসুস্থদের মাঝে মানবিক সহায়তার নগদ অর্থ প্রদান

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৪৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্যদের পক্ষ থেকে দুইজন অসুস্থ ব্যক্তিকে চিকিৎসার জন্য মানবিক অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার (২৮ ফেব্রয়ারি) সকালে শহরের কলেজ রোডস্থ প্রেসক্লাব প্রাঙ্গণে উপকারভোগীদের হাতে সহায়তার নগদ অর্থ তুলে দেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এবং সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল।
ক্যান্সারে আক্রান্ত উপজেলার বিষামনি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ক্বারী আব্দুল বাছিত কে ৫ হাজার ও আগুনে দগ্ধ কালাপুর ইউনিয়নের সিরাজ নগর গ্রামের বাসিন্দা তপু দেবনাথের ছেলে শিশু সুব্রত দেবনাথ কে মানবিক সহায়তা হিসেবে ৫ হাজার টাকা দেয়া হয়।
শিক্ষক আব্দুল বাছিত এর পক্ষে বিষামনি হাই স্কুলের সহকারী শিক্ষক সুবাস রবিদাস ও শিশু সুব্রত দেবনাথ ও তার বাবা তপু দেবনাথ এসব অর্থ গ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবে সাবেক সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ, সহযোগী সদস্য ও যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দীন, প্রতিদিনের সংবাদের আব্দুস শুকুর ও দেশ রূপান্তরের আহমেদ এহসান সুমন প্রমুখ।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক আগামীতে তাদের আরও সহায়তা করবেন বলে আশ্বাস দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..